Xiaomi MI A3 price in Bangladesh

শাওমির নতুন মোবাইল mi A3

বাংলাদেশ মার্কেটে ‌Price

4GB+64GB = ৳22,999

4GB+128GB = ৳24,999

https://www.regulartechbd.com/

 

Colors: Not Just Blue, Kind of Grey and More than White

Xiaomi Mi A3 Specification



– 48MP AI Smart triple camera


– 32MP AI Selfie camera


– Qualcomm® Snapdragon™ 665, 11nm processor


– Triple Corning® Gorilla® Glass 5


– 4030mAh High capacity battery


– Supports up to 18W fast charging


– 6.08″ Super AMOLED Dot Drop display


– 7th Gen In-screen fingerprint sensor


– 3.5mm headphone jack


– IR blaster


– P2i splash-proof coating technology


– Expandable storage up to 256GB


– Android One OS


বর্তমানে xiaomi একটি জনপ্রিয় স্মার্টফোন। Xiaomi MI mobile সম্পর্কে যেকোনো তথ্য জানতে  এবং যেকোনো মোবাইলের বর্তমান মার্কেট প্রাইস জানতে কমেন্ট করুন। কম দামে ভালো মোবাইল কিনতে হলে  xiaomi মোবাইল কিনুন।

 

 

যেকোনো ধরনের তথ্য জানতে ভিজিট করুন www.regulartechbd.com

উপদেশ মূলক কিছু কথা

যুগে যুগে বিজ্ঞানীগণ যত নতুন নতুন জিনিস আবিষ্কার করেছেন হক্বানী উলামায়ে কেরাম নিরলস প্রচেষ্টার মাধ্যমে কোরআন-হাদিস মন্থন করে সেসব ক্ষেত্রে শরিয়তের দৃষ্টিভঙ্গি ও তৎসম্পর্কিত যাবতীয় মাসআলা-মাসায়েল অত্যন্ত সুন্দর ও সুষ্ঠুভাবে লিপিবদ্ধ করে গেছেন। ভবিষ্যতেও যত নতুন জিনিস আবিষ্কার হবে উলামায়ে কেরাম কোরআন ও সুন্নাহের আলোকে তার সঠিক সমাধান পেশ করে যাবেন, ইনশাআল্লাহ।
বর্তমান বিশ্বে যেসব নতুন আবিষ্কার অতি দ্রুত শহর-বন্দর ও গ্রাম-গঞ্জের আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে তন্মধ্যে মোবাইল ফোন একটি উল্লেখযোগ্য আবিষ্কার। ধনী-গরীব, পুরুষ-মহিলা, যুবক-বৃদ্ধ- সকলের হাতেই এখন মোবাইল ফোন শোভা পায়। ক্ষুদ্র এই যন্ত্রটি আবিষ্কারের ফলে একদিকে যেমন সুযোগ-সুবিধার বিশাল দ্বার উন্মুক্ত হয়েছে তেমনি মোবাইলের মাধ্যমে মহামূল্যবান সময় নষ্টসহ নানাবিধ গুনাহের কাজে জড়িয়ে পড়ারও সুযোগ সৃষ্টি হয়েছে মারাত্মকভাবে। অনেকে মোবাইলকে প্রয়োজনের চেয়ে অপ্রয়োজনীয় কাজে ব্যবহার করছে বেশি। আবার অনেকে ব্যবহার করছে অন্যায় কাজে।

টেলিভিশন, সিনেমা ইত্যাদি দেখা গুনাহের কাজ- একথা সবার জানা থাকার কারণে উচুঁ পর্যায়ের দীনদার লোকেরা তো বটেই, অসংখ্য সাধারণ দীনদার লোকেরাও অন্তত লোক-লজ্জার ভয়ে হলেও এসব থেকে দূরে থাকত। কিন্তু মোবাইল ফোন আবিষ্কারের পর উহার বৈধতার সুযোগ নিয়ে অনেক লোক তাকে ‘জায়েয ও বৈধ ব্যবহারের পাশাপাশি নানাবিধ অবৈধ ও গুনাহের কাজে’ ব্যবহার করছে। যেমন, গান শোনা, ছবি তোলা, ছবি দেখা, ভিডিও করা ইত্যাদি। মোবাইলের মাধ্যমে এসব গুনাহের কাজ ইচ্ছা করলে লোকচক্ষুর অন্তরালেও করা সম্ভব বিধায় এসবের পরিমাণ ও মাত্রা দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে। উপরন্তু মোবাইল ও তার বিভিন্ন বিষয়ের শরয়ি বিধান সম্পর্কে না জানার কারণে অসংখ্য লোক বুঝতেই পারছে না যে, মোবাইল দ্বারা কিভাবে তাদের গুনাহ হয়ে যাচ্ছে। বুঝতে পারছে না, মোবাইল ব্যবহারের কোন্‌ কোন্‌ ক্ষেত্রে অহরহ তাদের ভুল-ত্রুটি সংঘটিত হচ্ছে।

 

About regulartechbd

Check Also

প্রোগ্রামিং শেখার এক ডজন টিপস্!!!

প্রোগ্রামিং শেখার এক ডজন টিপস্!!!

প্রোগ্রামিং শেখার এক ডজন টিপস্!!!   প্রথম প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ হিসেবে সি (C) বেশ জনপ্রিয় ও …

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *