Code 8 movie review

Code 8 movie review

The film is a futuristic vision taking place in a world where 4% of the population are born with some type of supernatural ability. Instead of being billionaire superheroes, most ‘specials’ live in poverty and resort to crime, forcing the police to become more militarized.
মুভিটা ২০১৬ সালের একই নামের শর্ট ফিল্ম এর সিকুয়েল।মুভিতে অভিনয় করেছেন দুই চাচাতো ভাই স্টিফেন এমেল যিনি এরো টিভি সিরিজের নায়ক ও রবি এমেল যিনি ফ্ল্যাশ টিভি সিরিজের জন্য বিখ্যাত।মুভিটা একদম পার্ফেক্ট থ্রিলার মুভি।মুভি মুক্তির একদিন আগেই ঘোষনা করা হয় এই দুইজনকে নিয়ে একটি স্পিন-অফ মুভি তৈরি করা হবে
প্লটঃএমন এক পৃথিবীর যেখানে ৪%ভাগ মানুষ বিশেষ শক্তি নিয়ে জন্মায়।এক সময় তারা সাধারন মানুষের মতো সকল কর্মকাণ্ড করতো তবে মেশিনের আসায় তাদের কর্মক্ষেত্র কমতে থাকে।


এবং তারা বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িয়ে যায়।এদিকে একদল লোক তাদের ঘাড় থেকে একধরনের ড্রাগ তৈরি করে বিক্রি করে।তখন সরকার এক ধরনের রোবট পুলিশ বের করে এদের থামানোর জন্য এবং এর কারনে একরকম ভাবে তারা সমাজ থেকে বিতাড়িত।
Conner (রবি এমেল) যে কিনা এইরকম পাওয়ারের কারনে কোন কাজ পাচ্ছে না যার মা এই পাওয়ারের কারনে প্রায় মরতে বসেছে এখন তার টাকার অনেক প্রয়োজন তখনই ওই ড্রাগ সংঘের এক লোক Garrett(স্টিফেন এমেল) তার জিবনে আসে ও সে অপরাধে জড়িয়ে পরে এবং এক পর্যায়ে সিধান্ত নেয় যে পুলিশ থেকে তাদের জব্দ করা ড্রাগ ছিনিয়ে নিবে।তারা কি সফল হবে?
আর Conner কি পাবে এর বিনিময়ে টাকা নাকি অন্যকিছু?
দেখে নিতে পারেন এই দারুন মুভিটি

Movie:Code 8 (2019)
Country:Canada
Genre:Science Fiction Thriller

 

About regulartechbd

Check Also

Kavaludaari south indian movie bangla review

Kavaludaari south indian movie bangla review

  Kavaludaari south indian movie bangla review   মুভির নামঃ Kavaludaari(২০১৯) IMDB রেটিংঃ ৮.১/১০ ভাষা-কান্নাড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *