বেষ্ট গেমিং ল্যাপটপ | Best Gaming Laptop | Asus ZenBook Pro Duo laptop review

  • আসুস Asus ZenBook Pro Duo সম্পর্কে কিছু তথ্য জেনে নেই। এই ল্যাপটপটি সবার আগে 6 সেপ্টেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রে বের করেছে। এটি দুটি কনফিগারেশন প্রকাশ করছে, যার US এর দাম অনুযায়ী $ 2,499 এবং $ 2,999 প্রায়; উভয় মেশিনেরই কীবোর্ডের উপরে মডেলটির স্বাক্ষর “স্ক্রিনপ্যাডপ্লাস” টাচস্ক্রিন হবে; এটির সাথে GUP গ্রাফিক্স কার্ড হিসেবে পাবেন একটি এনভিডিয়া আরটিএক্স 2060(Nvidia RTX 2060, 6GB) গ্রাফিক্স কার্ড, একটি থান্ডারবোল্ট 3 পোর্ট, একটি 1 (TB) টিবি এনভিএম এস,এস,ডি(SSD) এবং একটি ওএইলডি স্ক্রিন রয়েছে।

 

 

 

  • প্রসেসর, র‌্যাম, এবং ডিসপ্লেতে তবে দুটি মডেলই আলাদা হয়। হাই-এন্ড মডেলটিতে ইন্টেলের কোর আই(Intel core i9 9-9980HK) সিপিইউ, 32 জিভি (RAM) DDR 4 (2,666 মেগাহার্টজ র‌্যাম), এবং একটি 4K ডিসপ্লে রয়েছে, যখন সস্তার ল্যাপটপটিতে একটি ইন্টেল কোর আই 7-9750H প্রসেসর ব্যবহার করা হয়েছে, এতে 16GB Ram/DDR4 2,666 মেগাহার্টজ র‌্যাম এবং আরও পথচারী রয়েছে এফএইচডি প্যানেল.

 

  • আপনি যদি মূল ঘোষণার হাতছাড়া করেন তবে এটি আপনার স্ট্যান্ডার্ড ল্যাপটপ নয়। এতে দুটি 4K ডিসপ্লে রয়েছে: একটি 15.6-ইঞ্চি, 16: 9 ওএইলডি টাচস্ক্রিন যেখানে আপনি আপনার বেশিরভাগ কাজ এবং খেলবেন এবং একটি 14 ইঞ্চি, 32: 9 আইপিএস টাচস্ক্রিন যা ম্যাকবুক প্রো-এর টাচ বারের স্মরণ করিয়ে দেয় (তবে অনেক দূরে বড় এবং সামর্থ্য হিসাবে hamstrung না)।

Gaming laptop

 

 

  • এটি যারা গেমিং করবেন অথবা যারা গ্রাফিক্স ডিজাইনের কাজ করবেন বা ভিডিও ইডিটিং এর কাজ করবেন তাদের জন্য বেস্ট হবে। আপনারা ল্যাপটপ টি দেখলে সবাই ডিজাইন দেখে মুগ্ধ হয়ে যাবেন। আমার মতে এই ল্যাপটপের দাম আরো কমার পর যদি কিনেন তাহলে আমার মনে হয় দামটা কিছুটা কম পাবেন.

 

[এই ল্যাপটপের সম্পর্কে আরো জানতে হলে আমাদের সাথে থাকুন]

OUR Facebook Page: Click hare

OUR Instragram Page: Click Hare

OUR YouTube channel: Click Hare

About regulartechbd

Leave a Reply

Your email address will not be published.