পদ্মা সেতু নির্মাণে কাঁটা মাথার আসল রহস্য।

আসসালামু আলাইকুম, কয়দিন ধরে ফেসবুকে একটি স্ট্যাটাস বার বার চোখে পড়ছে, অনেকে আবার এসএমএস এর মাধ্যমে পাঠাচ্ছে। অনেক আত্মীয়-স্বজন কল করে সাবধানে থাকার জন্য বলছে।

পদ্মা সেতু নির্মাণে বাধা হয়ে দাঁড়িয়েছে এক লক্ষ মানুষের মাথা। এ কথাটি সম্পূর্ণ ভুল। সেটা তৈরি করতে মানুষের মাথা নয় রড সিমেন্ট পাথর লাগে, মানুষের মাথা দিলে সেতু মজবুত হবে নাকি? নাকি প্রত্যেকটা পিলারের একটা একটা মাথা দিবে যাতে ফিলার মজবুত হয়। অর্থাৎ পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে এ কথাটি ভুয়া কথা

এ কথাটি সত্য যে, বিভিন্ন এলাকা থেকে পাচারকারীরা ছোট বাচ্চা এবং কিশোর বয়সী ছেলে মেয়েদের কে ধরে নিয়ে যাচ্ছে। শিশু পাচারের খবরটি আপনি নিজে হয়তো চারপাশ থেকে  শুনে থাকবেন, আমি নিজেও শুনেছি এবং আমার পাশের এলাকায় এক পাচারকারীকে ধরাও হয়েছে।

  পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে এ কথাটির সুযোগ নিয়ে চারপাশে পাচার কারীর সংখ্যা বেড়ে গিয়েছে। পাচারকারীরা হয়তো বাহিরের দেশে  পাচার করে দেবে আর না হয় ওদের শরীর মূল্যবান  যেমন চক্ষু কিডনি ইত্যাদি বিক্রি করবে এই উদ্দেশ্যে বিভিন্ন এলাকা থেকে পাচার করছে এর পিছনে পদ্মা সেতুর কোন হাত নেই।

পাচার করে হাত থেকে আপনার সন্তানকে সুরক্ষা করুন। সাবধান করে দিন আপনার সন্তানকে, অপরিচিত কারো কাছ থেকে কোন প্রকার খাদ্য দ্রব্য গ্রহণ করবেন না। অযথাই গুজব ছড়িয়ে মানুষের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করবেন না, পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথার কোনো ভূমিকা নেই।

About regulartechbd

Check Also

জানুন আপনার কোন প্রিয় জিনিস লিভারটাকে নষ্ট করে দিচ্ছে বিস্তারিত জেনে নিন।

  জানুন আপনার কোন প্রিয় জিনিস লিভারটাকে নষ্ট করে দিচ্ছে দেখুন কোন জিনিসে আমাদের কী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *