ডার্ক ওয়েবের ভয়ংকর Red Room

ডার্ক ওয়েবের ভয়ংকর Red Room

পোস্ট’টা যেহেতু Red Room নিয়ে, আর এটা Dark Web এর একটি অংশ তাই Dark Web নিয়েও কিছু বলতে হয়। Deep Web/Dark Web হলো ইন্টারনেটের অদৃশ্য অংশ। যা ইন্টারনেট থেকে লোকানো।  সহজ ভাবে বলতে গেলে, Dark Web হল ইন্টারনেটের একটা অংশ যা কিনা search engine এ সূচীব্ধ করা হয়নি।

Red Room হলো এমন একধরনের সাইট যেখানে মানুষের শরীর কাটা, খুন করা, টর্চার করা, সেক্সুয়াল কাজ করা ইত্যাদি কাজ হয়ে থাকে।
বিভিন্ন Terrorist Group টাকা অর্জনের জন্য dark web এর এই অংশটিকে বেছে নেয়। তারা ভিক্টিম কে বিভিন্ন উপায়ে শারীরিক টর্চার করে সেটির ভিডিও তাদের অনিয়ন সাইটে লাইভ করে। এসব সাইটে প্রবেশ করার জন্য সাইটের এডমিন কে বিটকয়েন প্রদান করতে হবে। আর এইসব পেমেন্ট হয় bitcoin এর মাধ্যমে। Dark web এ প্রায় সব যায়গায় পেমেন্ট bitcoin দ্বারাই করা হয়ে থাকে।

এখানে মূলত বদ্ধ পাগল লোকেরাই প্রবেশ করে। তারা সবাই উন্মাদ। তারা এসব কিছু পছন্দ করে। এখানে প্রবেশ করার পর স্ক্রিনে একটি চ্যাটবক্স ওপেন হবে। আপনি তাদের ৫০০$ দিয়ে বলবেন ভিক্টিম এর হাত কেটে ফেলুন, তারা সেটাই করবে। তাদের ১০০০$ দিলে তারা ভিক্টিমকে মেরে ফেলবে।

তো এই হলো red room এর ব্যাপারে মোটামুটি ধারনা। এখানে বিভিন্ন টর্চারের ভিডিও মানুষ লাইভ দেখে এবং comment ও করতে পারবেন।

যারা এসব দেখে তারা আমার মতে মানুষিক ভাবে দুর্বল। এরা মানুষকে যন্ত্রণা দিতে ও যন্ত্রণায় দেখতে পছন্দ করে। যখনি কোনো মানুষিক রোগীর এসব দেখার ইচ্ছা হয় সে Dark web এর forum এ red room এর admin কে রিকুয়েস্ট করে তাকে red room এ ঢুকতে দেওয়ার জন্য। তখন admin বলে ঠিক আছে আপনি আমাকে এতো বিটকয়েন দেন আমি আপনাকে ডার্কওয়েবে প্রবেশ করিয়ে দিবো।

কিছু Red Room ওয়েবসাইট এড্রেস দেওয়া হলো…চাইলে আপনিও ঘুরে আসতে পারেন ভার্চুয়াল অপরাধ রাজ্যে!
http://redroomfing27toi.onion
http://redroomfing27toi.onion

post credit:https://tricknow24.com/

About regulartechbd

Check Also

samsung galaxy a71s letest bd price

samsung galaxy a71s letest bd price

samsung galaxy a71s letest bd price   Lesest Samsung galxay a71s Bangladesh price is approximate; …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *