গ্রাফিক কার্ড নতুন পরিবর্তন । New Graphic card in the World.

NVIDIA এর “সুপার” প্রবর্তনের জন্য অনেক রহস্য বাকি থাকতে পারে না। ভিডিওকার্ডস দাবি করেছে বিশদ চশমা এবং কোম্পানির জিওফর্স আরটিএক্স সুপার লাইনআপের জন্য বিশদ বিশদ বিবরণ, এবং তারা যা আশা করবে তা উপস্থিত রয়েছে: বিদ্যমান এএমএক্স চিপসেটগুলির souped-up সংস্করণগুলি এএমডি এর রডন RX 5000 সিরিজের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে। গেটের বাইরে প্রথমটি হবে আরটিএক্স ২060 সুপার এবং আরটিএক্স ২070 সুপার, যা দুটি মৌলিক সূত্রকে ঝাঁকিয়ে না দিয়ে তাদের ‘মানক’ সমতুল্যের তুলনায় আরও বেশি কোর থাকবে। তারা তাদের পূর্বসুরীদের চেয়ে প্রায় 15 থেকে 16 শতাংশ দ্রুততর হবেন।

মূল্য বিক্রয় বিন্দু হতে হবে। আরটিএক্স ২070 সুপারটি 9 জুলাই থেকে 499 ডলারে শুরু হবে, যখন এটি 2018 সালে প্রদর্শিত হয় তখন প্লেইন ২070 এর প্রতিষ্ঠাতা সংস্করণটির চেয়ে কম বা 100 ডলার কম। আরটিএক্স ২060 সুপারটি 2060 সালের তুলনায় 2060 ডলারের চেয়ে বেশি দামে 399 ডলারে, তবে আপনি হয়ত মেমরির কারণে $ 50 প্রিমিয়ামটি দিতে ইচ্ছুক হবেন – এটি ২060 এর স্বাভাবিক 6 গিগাবাইটের পরিবর্তে 8 গিগাবাইট ভিডিও RAM এর সাথে আসবে। ফ্রেম হার বৃদ্ধির চেয়ে আপনি মেমরি সমস্যাগুলি এড়িয়ে চলতে আগ্রহী হলে এটি গোষ্ঠীর সেরা মূল্য তৈরি করতে পারে।

চিন্তা করবেন না, উত্সাহী, পাশাপাশি একটি উচ্চ শেষ চিপ হতে অনুমিত হয়। আরটিএক্স ২080 সুপার নিয়মিত ২080 এর তুলনায় আরো কোর এবং উচ্চ মেমরি ব্যান্ডউইথকে গর্বিত করবে, যখন এটি একটি পরিচিত $ 699 খরচ করে। 23 জুলাই তারিখে এই সুপার বৈকল্পিক শিপিংয়ের মতো গুজব থাকলেও আপনাকে একটু বেশি সময় অপেক্ষা করতে হতে পারে।

যদি লিকটি সঠিক হয় তবে আপনি ২ রা জুলাই সমস্ত নতুন জিপিইউ সম্পর্কে বা AMD এর নতুন রাডনেসগুলি ছাদে আঘাত করার কয়েকদিন আগেই শুনবেন। NVIDIA স্পষ্টভাবে তার প্রতিদ্বন্দ্বী দলের লুট করতে চায়, তারপর। অভিযোগ আছে অনেক রুম আছে না। প্রতিযোগিতাটি এনভিডিয়াটিকে তার খেলার গতি বাড়িয়ে তুলতে বাধ্য করছে, এবং আপনার পিসির জন্য দ্রুততম গ্রাফিক্স হার্ডওয়্যার পেতে দৃঢ়সংখ্যা থাকলে এটি ভাল খবর।

এ ধরনের সব Update খবর জানলে এখানে ক্লিক করুন.

teg:Graphic card,গ্রাফিক্স,GPU, gaming graphic card

About regulartechbd

Check Also

রহস্যময় সূর্য

রহস্যময় সূর্য

রহস্যময় সূর্য চাঁদ বা সুর্যের চারপাশে যে একটি আলোর বৃত্তের বলয় দেখা যায় তার নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *